২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যুবলীগ নেতার কোপে গৃহবধূর মাথায় ১৪ সেলাই

- প্রতীকী ছবি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুরে রাজিয়া বেগম (৫০) নামের এক গৃহবধূকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে যুবলীগ নেতার বিরুদ্ধে।

আহতের স্বামী আতাউর রহমান বলেন, চলতি বছরে অনুষ্ঠিত বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনের জের ধরে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রাজিব পারভেজসহ ৬/৭ জনের একটি দল হঠাৎ আজ সকালে তার বাড়ীতে হামলা করে ভাংচুর, স্বর্ণের চেইন, নগদ টাকা লুটপাট ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করেন।

বুধবার সকালে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বার মল্লিকা গ্রামে এ ঘটনা ঘটেছে।

আহত রাজিয়া বেগম উপজেলার ইসলামপুর ইউনিয়নের বার মল্লিকা গ্রামের বাসিন্দা ও ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আতাউর রহমানের স্ত্রী।

আতাউর রহমান বলেন, বিগত উপজেলা পরষিদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী এহসানুল হাকিম সাধনের নির্বাচন করেন। যে কারণে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদের সমর্থকরা তখন থেকে তার এবং তার পরিবারের উপর ক্ষিপ্ত।

হঠাৎ আজ ভোরে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য স্থানীয় রাজ্জাক মন্ডলের ছেলে রাজিব পারভেজের নেতৃত্বে আছির মন্ডলের ছেলে আব্দুর রশিদ, গনি মন্ডলের ছেলে শিমুল মন্ডল, নিজামউদ্দিন মন্ডলের ছেলে সিদ্দিক মন্ডল, রাজ্জাক মন্ডলসহ ৬/৭ জন অতর্কিতভাবে তার বাড়ীতে হামলা করে। তখন তিনি ঘাস কাটছিলেন।

ওই সময় তার স্ত্রী রাজিয়া বেগমের মাথায় কোপ এবং লাঠি দিয়ে আঘাত করে। সে সময় তাকেও মারধর করে হামলাকারীরা। এ সময় বাড়ীতে ভাংচুর এবং তার স্ত্রীর গলায় থাকা স্বর্ণের চেইন ও ঘরে থাকা নগদ আড়াই লক্ষ টাকা লুটপাট করে নিয়ে যায়।

বর্তমানে তার স্ত্রী রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার মাথায় ১৪টি সেলাই লেগেছে। যারা তার পরিবারের উপর হামলা করেছে তারা সবাই এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত। এ বিষয়ে তিনি মামলা করবেন বলেও জানান।

ইসলামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য মোঃ নবু শেখ বলেন, পূর্ব পরিকল্পনা অনুয়ায়ী রাজিব পারভেজরা আতাউর রহমানের বাড়ীতে হামলা করেছে। হামলায় আহত হয়েছে আতাউর রহমানের স্ত্রী। যিনি বর্তমানে সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোঃ আবুল কালাম আজাদ বলেন, রাজিয়া বেগমের মাথায় কাটা স্থানে ১৪টি সেলাই করে চিকিৎসা দিয়ে ওয়ার্ডে পাঠানো হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা বলেন, এ বিষয়ে দুপুর পর্যন্ত কোন অভিযোগ পাননি।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল