২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার

-

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ওরফে হাবুকে রোববার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়, ২০০৭ সালে র‌্যাব-১১ হাবুকে একটি অস্ত্রসহ গ্রেফতার করে। সেই মামলায় নারায়ণগঞ্জের দায়রা জজ আদালত তাকে ১০ বছরের সাজা দেয়। সাজা হওয়ার পর থেকে তিনি পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হয়।

রোববার রাতে আড়াইহাজার থানার পুলিশ উপজেলার দক্ষিণপাড়া তার নিজ বাড়ি থেকে হাবুকে গ্রেফতার করেন। হাবু ওই গ্রামের ঈমান আলীর ছেলে।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম হাবুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ সোমবার তাকে নারায়ণগঞ্জ কোর্টে চালান দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল