২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ডেঙ্গুতে ফরিদপুরে আরেকজনের মৃত্যু

-

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত সাহেব আলি (৪৫) নামের আরো একজনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে তার মৃত্যু হয়।

সাহেব আলি রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের মনসের আলির ছেলে। তিনি নিজ এলাকায় ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: কামদা প্রসাদ সাহা জানান, রাজবাড়ী সদর হাসপাতাল থেকে রেফার্ড হয়ে গতকাল সোমবার দুপুরে আশংকাজনক অবস্থায় সাহেব আলি ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

সাহেব আলির জামাতা জাহাঙ্গীর মোল্লা জানান, ঈদের আগের তিনি ঢাকায় বেড়াতে যান। সেখান থেকে জ্বরে আক্রান্ত হয়ে এসে রাজবাড়ী জেনারেল হাসপাতালে ভর্তি হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে সোমবার রাতে তার মৃত্যু হয়।

আজ মঙ্গলবার সকালে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়েছে বলেও তিনি জানান।

এদিকে, সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ভর্তি হয়েছেন ৭০ জন। বর্তমানে জেলার হাসপাতলগুলোতে মোট চিকিৎসা নিচ্ছেন ৩৫৭ জন। গত ২০ জুলাই থেকে এ পর্যন্ত ১ হাজার ২শ' ৮৯ জন চিকিৎসা নিয়েছেন। জেলার সরকারি হিসেবে এ পর্যন্ত সাতজনের ডেঙ্গু জ্বর নিয়ে মৃত্যুর ঘটনা ঘটলো।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল