২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ - ছবি : সংগৃহীত

বৈরী আবহাওয়ার কারণে শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ হয়েছে। মঙ্গলবারসকালে শিমুলিয়াঘাটে ক্রটিপূর্ণ স্পিডবোটে যাত্রী উঠানোর পর তা উল্টে ঢাকার মিরপুর-১২ নম্বর এলাকার দিন ইসলাম রনি (৮) নামে এক শিশু পদ্মায় পড়ে নিখোঁজ রয়েছে। সেনাবাহিনী, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরী দল নিখোঁজ শিশুকে উদ্ধারে অভিযানে নেমেছেন।

মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম জানান, সকাল সোয়া ৮টার দিকে ঢাকার মিরপুর ১২ নম্বরের সিদ্দিকুর রহমান তার তিন সন্তান নিয়ে শিমুলিয়া প্রান্তের স্পিডবোটে উঠেন। এ সময় স্পিডবোটে প্রায় ২০ জন যাত্রী ছিল। ২০ জন যাত্রী নিয়েই স্পিডবোটটি উল্টে যায়। এসময় অন্য যাত্রীদের উদ্ধার করা গেলেও রনিকে উদ্ধার করা যায়নি। এরপর থেকে শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌপথে স্পিডবোট ও লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে।

বিআইডব্লিউটিসির সহ ব্যবস্থাপক প্রফুল্ল চৌহান জানান, উত্তাল পদ্মায় দুর্ঘটনা এড়াতে সকাল সাড়ে ১০ টার দিকে ফেরি চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে। আবহাওয়া অনুকূলে এলে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হবে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল