২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার তুরাগে, উদ্ধার হয়নি এখনো

- ছবি : সংগৃহীত

সাভারে গতকাল রোববার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজারের সালেহপুর ব্রীজ এলাকায় বেপরোয়া গতির একটি প্রাইভেটকার তুরাগ নদীতে পড়ে গেলে চালকসহ একাধিক ব্যক্তির মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। নদীতে প্রচন্ড স্রোত থাকায় রাতে প্রাইভেটকারের চালকসহ কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গতকাল রাত ৮টার দিকে সাভার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি হলুদ রংয়ের প্রাইভেটকার বেপরোয়া গতিতে চালালে ঢাকা-আরিচা মহাসড়ের আমিন বাজার এলাকার সালেহপুর ব্রীজ সংলগ্ন স্থানে তুরাগ নদীতে পড়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত চালকসহ কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের ডুবুরীদল ও নৌ পুলিশ রয়েছে। প্রাইভেটকারটিতে চালক ছাড়া অন্য কোন যাত্রী ছিল কিনা নিশ্চিত হওয়া যায়নি।

ফায়ার সার্ভিস হেড কোয়ার্টার কন্ট্রোল অপারেটর ফরহাদ হোসেন জানান, খবর পাওয়ার পর আমাদের ডুবুরীদল ঘটনাস্থলে গেছেন।

সাভার মডেল থানা ও আমিন বাজার ফাঁড়ি ইনচার্জ মোঃ জামাল হোসেন জানান, প্রাইভেটকারটিতে চালকসহ একাধিক ব্যক্তি থাকতে পারেন। তিনি আরো জানান, নদীতে প্রচন্ড স্রোত রয়েছে।

উল্লেখ্য, একই স্থানে বেশ কয়েক বছর আগে ঢাকা থেকে সাভারে আসার সময় বৈশাখী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নদীতে পড়ে গেলে কয়েকজন যাত্রী মারা যান।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্ন ভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল