২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে ট্রাক খাদে পড়ে নিহত ২

ফরিদপুরে ট্রাক খাদে পড়ে নিহত ২ - নয়া দিগন্ত

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরে সদরের শিবরামপুর নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রাক খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন শনিবার সকালে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার আকুয়া জঙ্গল গ্রামের আনোয়ার ইসলামের ছেলে রবিন ইসলাম (২২) ও একই গ্রামের হানিফ ইসলামের ছেলে কামরুল ইসলাম (৩৫)। নিহত দুই শ্রমিক পাইলিং কাজ করতেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আহতরা হলেন- মাহাতাব উদ্দিন (৬৫), আশিক (২২) ও সেলিম (৩৫)। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের ঘাতক চালক ও হেলপার পালিয়ে গেছেন।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে পুলিশের দায়িত্বরত কর্মকর্তা এসআই জয়নুল ইসলাম বলেন, এ দুর্ঘটনায় আহত মাহাতাব উদ্দিনের বাড়ি পিরোজপুরে। তিনি তার বাড়ির পাইলিংয়ের কাজ করানোর জন্য পাইলিং শ্রমিকদের নিয়ে রাজবাড়ীর গোয়ালন্দের মোড় থেকে একটি ট্রাকে পিরোজপুর যাচ্ছিলেন। ঘটনাস্থলে আসার পর ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে ট্রাকটি সড়কের বামদিক থেকে ডান দিকে গিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে কয়েকটি ডিগবাজী খেয়ে পাশের খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল জানান, ঢাকা থেকে ফরিদপুরগামী একটি ট্রাক শনিবার সকালে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই দুই নির্মাণ (পাইল) শ্রমিক নিহত হয়।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল