২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সংসদের ভিতরে ও বাইরে আন্দোলন গড়ে তোলা হবে : এমপি সিরাজ

- ছবি : নয়া দিগন্ত

বগুড়া-৬ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা বিএনপির আহবায়ক গোলাম মোঃ সিরাজ বলেছেন, দেশে আজ গণতন্ত্র নেই। সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে এবং তারুণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরতে দেয়া হচ্ছে না।

তাই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে, খালেদা জিয়াকে কারামুক্ত করতে এবং তারেক রহমানের দেশে প্রত্যাবর্তনে সংসদের ভিতরে ও বাইরে আন্দোলন গড়ে তোলা হবে। এ জন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের পাশে চাই। একই সাথে বগুড়ার উন্নয়নে জনগনকে সাথে নিয়ে কাজ করব। এ কাজে সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করি। তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সোমবার রাতে জেলা বিএনপি কার্যালয়ে দলের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, সদস্য জয়নাল আবেদীন চাঁন, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন, বগুড়া পৌরসভার কাউন্সিলর পরিমল চন্দ্র দাস, সিপার আল বখতিয়ার, দেলোয়ার হোসেন পশারী হিরু, তৌহিদুল ইসলাম বিটু, শাহ মেহেদী হাসান হিমু, মাসুদ রানা প্রমুখ। সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান।

এদিকে সংসদ সদস্য নির্বাচিত করায় বগুড়াবাসীকে ধন্যবাদ জানান গোলাম মোঃ সিরাজ। তিনি এক প্রতিক্রিয়ায় জানান, বগুড়াবাসী খালেদা জিয়া ও তারেক রহমানকে ভালবাসেন। তাই তাদের খাদেম বা প্রতিনিধি হিসেবে আমাকে নির্বাচিত করেছেন। আমি তাদের সুখে দুঃখে পাশে থেকে সেবা করার সর্বাত্নক চেষ্টা করবো। সেই সাথে আমার পূর্ব অভিজ্ঞতা কাজে লাগিয়ে উন্নয়নে কাজ করবো। তিনি দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেছেন।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল