২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর পরকীয়ার বলী ভ্যান চালক স্বামী

স্ত্রীর পরকীয়ার বলী ভ্যান চালক স্বামী - সংগৃহীত

রাজবাড়ীর কালুখালী উপজেলার মোহনপুর গ্রামে পরকীয়ার জেরে আব্দুর রহিম নামের (৩৫) এক দরিদ্র ভ্যানচালককে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহতের স্ত্রী সুফিয়াকে আটক করেছে। বুধবার বিকালে উপজেলার মাজবাড়ী ইউয়িনের মোহনপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক একই গ্রামের কেসমত শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ভ্যান চালকের স্ত্রী গৃহবধূ সুফিয়া বেগম স্থানীয় এক গ্রাম্য ডাক্তারের সাথে দীর্ঘদিন পরকীয়া সম্পর্কে লিপ্ত ছিলেন। পরকীয়ায় জেরে ওই গ্রাম্য ডাক্তারর সাথে অসামাজিক কার্যাকলাপ করার সময় বেশ কবার হাতে নাতে স্থানীয়রা আটকও করে। এ নিয়ে রহিম মিয়া তার স্ত্রীকে কয়েক দফা মারপিট ও শাসনও করে।কিন্তু তাতেও স্ত্রী সুফিয়া ওই পরকিয়া থেকে বিরত না থেকে বরং তার পরকিয়া প্রেমিক গ্রাম্য ডাক্তার ও সুফিয়া মিলে নিরিহ ভ্যান চালককে হত্যার ফঁন্দি করে।

এরই ধারাবাহিকতায় গত সোমবার থেকে নিহত ভ্যান চালক নিখোঁজ ছিলেন। আজ সকালে নিহতের স্ত্রী এলাকাবাসীকে জানায় তিনি স্বপ্নে দেখেছেন তার স্বামীকে কেউ হত্যা করে একই ইউনিয়নের রায় পুর বিলের এক দীঘের পাশে ফেলে গেছে। ঐ গৃহবধূর কথা সন্দেহজনক হলে এলাকাবাসী দীঘির পাশ থেকে ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ গৃহবধূকে আটক করে জিজ্ঞেসাবাদ করছে বলেও জানান এলাকাবাসী। নিহত ভ্যানচালকের মা সাফিরন বেগম জানান, আমার ছেলেকে ওর (ছেলে) বউ-ই হত্যা করেছে। বিলাপ করতে করতে নিহতের মা বলেন, অন্য কারও চলে যেতে চাইলে চলে যাইত আমার ছেলেকে কেন হত্যা করল।

পাংশা সার্কেল এসপি ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে হত্যাকান্ডের বিষয়ে নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল