২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কালুখালীতে নৌকা তৃতীয়

জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আলিউজ্জামান চৌধুরী টিটো। - ছবি: সংগৃহীত

রাজবাড়ীর কালুখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফলে তৃতীয় হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী। জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আলিউজ্জামান চৌধুরী টিটো।

আলিউজ্জামান চৌধুরী টিটোর (আনারস প্রতীক) প্রাপ্ত ভোট ৩৭ হাজার ২০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরেক স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক (মোটরসাইকেল) পেয়েছেন ২২ হাজার ৪৩৮ ভোট। এছাড়া আওয়ামী লীগের প্রার্থী (নৌকা) কাজী সাইফুল ইসলাম পেয়েছেন মাত্র ৬ হাজার ৯৩৩ ভোট।

নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন (মাইক) মো: এনায়েত হোসেন। তার প্রাপ্ত ভোট ২২ হাজার ২৪৯টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: রফিকুল ইসলাম (চশমা) পেয়েছেন ১২ হাজার ২৫৬ ভোট।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মোসা: ডলি পারভীন (ফুটবল)। তার প্রাপ্ত ভোট ২৭ হাজার ৩৪৫টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোসা: শারমিন আক্তার (প্রজাপতি) পেয়েছেন ২৪ হাজার ৮৯০ ভোট।

এ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার হাবিবুর রহমান বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পূর্ণ হয়েছে।

তবে, গতকাল মঙ্গলবার ভোট গ্রহণের এক ঘন্টার মধ্যেই বিভিন্ন কেন্দ্রে এজেন্টদের ডুকতে না দেয়া এবং রাতে ভোটার ও এজেন্টদের বাড়িতে বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখানো, হামলা, বাড়িঘর ভাংচুর ও ককটেল বিস্ফোরণ ঘটনোর অভিযোগ এনে আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম নির্বাচনে ভোট গ্রহণ স্থগিতের লিখিত দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন।


আরো সংবাদ



premium cement