২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কারখানার ভেতরে ট্রাকচাপায় ২ শ্রমিক নিহত

কারখানার ভেতরে ট্রাকচাপায় ২ শ্রমিক নিহত - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে প্রাণী খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান এজি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড কারখানার ভেতরে ট্রাকচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার চকফলাদিয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মজিবুর রহমান (৩২) ও টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার কালমেঘা এলাকার আনোয়ার হোসেন (৩২)। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকের হেলপার রাসেলকে (২২) আটক করেছে। আটককৃত রাসেল চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম ও কারখানার মানবসম্পদ বিভাগের ব্যবস্থাপক আরিফুর রহমান জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের আজুগীচালা গ্রামে এজি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড কারখানার ভেতর কয়েকজন শ্রমিক সোমবার রাতে ট্রাকে মালামাল লোড-আনলোডের কাজ করছিলেন।

কাজ শেষে মজিবুর ও আনোয়ার হোসেন নামে দুইজন শ্রমিক একটি ট্রাকের পেছনে দাঁড়িয়ে বিশ্রাম নিচ্ছিলেন। এসময় হেলপার রাসেল ওই ট্রাককে পেছনে নেয়ার চেষ্টা করলে ওই দুই শ্রমিক চাপা পড়ে। সেখান থেকে তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পরপরই ট্রাকের চালক রুবেল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকসহ হেলপার রাসেলকে আটক করা হয়। এ ঘটনায় নিহত এক শ্রমিকের ভাই শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement