১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ফুফাতো বোনের সহযোগিতায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে রামপ্রসাদ

গ্রেফতারকৃত ধর্ষক রামপ্রসাদ - নয়া দিগন্ত

নিজের ফুফাতো বোনের সহযোগিতায় এক স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ধর্ষণে সহযোগিতা করা ধর্ষকের ফুফাতো বোনকেও গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের পূর্বাসিন্দা গ্রামের রায় মোহনের ছেলে রামপ্রসাদ (২০) ও তার ফুফাতো বোন রত্না সূত্রধর (২৫)।

ধর্ষিতার পরিবার ও স্থানীয় সূত্র জানায়, পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে ফুসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে রাম প্রসাদ তার ফুফাতো বোন রত্না সূত্রধরের ঘরে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। ফলে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

পরে ধর্ষক রাম প্রসাদ কৌশলে তার ওই ফুফাতো বোনের সহযোগিতায় মেয়েটির গর্ভপাত ঘটায়। বিষয়টি জানাজানি হলে গত ২ মে স্থানীয় ইউপি সদস্য আব্দুল কদ্দুস, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খসরু ও মাতব্বর সাইফুল ইসলাম সালিশের আয়োজন করেন।

সালিসের মাধ্যমে ধর্ষককে চার লাখ টাকা জরিমানা করা হয়। একইসাথে হুমকি-ধমকি দিয়ে ধর্ষিতার পরিবারকে গ্রামছাড়া করার সিদ্ধান্ত নেন তারা। কিন্তু স্থানীয় সাংবাদিকদের কল্যাণে তা আর সম্ভব হয়নি। পরে ধর্ষিতার পিতা বাদী হয়ে থানায় রাম প্রসাদ ও রত্নাকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, ধর্ষিতা মেয়েটিকে মেডিকেল চেকআপের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক রাম প্রসাদ ও সহযোগী রত্নাকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিরোপা খরা কাটাতে ভারতকে চাপ সামলাতে হবে : মিসবাহ কলার কাঁদি ভাগাভাগি নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু, আটক ৪ কুষ্টিয়াতে কৃষককে কুপিয়ে হত্যা স্কুলছাত্র অন্তর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ‘ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী প্রার্থী বাছাই হয়ে গেছে’ এখনো ম্যান সিটি প্রিমিয়ার লিগের শিরোপা জিতেনি, গার্দিওলার সতর্কবাণী সাউথ পয়েন্টে কারাতে বেল্ট বিতরণ আচরণবিধি ভঙ্গ করলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে : ইসি আহসান হাবিব গাজায় ১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না মুন্সীগঞ্জের মধ্য কোর্টগাঁও এলাকার পুকুর থেকে লাশ উদ্ধার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

সকল