২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তুরাগের ৪০ ফুট গভীরে ইটবোঝাই ট্রাক, ৪ জনের লাশ উদ্ধার

তুরাগের ৪০ ফুট গভীরে ইটবোঝাই ট্রাক, ৪ জনের লাশ উদ্ধার
তুরাগের ৪০ ফুট গভীরে ইটবোঝাই ট্রাক, ৪ জনের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজধানী লাগোয়া আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় ইটবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে চারজন নিহত হয়েছেন। ট্রাকচালকসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় দুইজনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত হয়েছেন একজন। সকাল সোয়া ১০টায় উদ্ধার করা হয় নিখোঁজ থাকা আরো দু’জনের লাশ। সকাল ৭টায় আবদুল্লাহপুর-বাইপাইল সড়কে মরাগাঙ্গ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওভারটেক করতে গিয়ে ইটবোঝাই ট্রাকটি তুরাগ নদের ৪০ ফুট গভীরে তলিয়ে যায়।

নিহতরা হলেন- ট্রাকচালক মুজাহিদ (২৫) ও লেবার শাহিন (৩৫)। তাদের উভয়ের বাড়ি শেরপুরের ঝিনাইগাতী উপজেলায়। তারা আশুলিয়া এলাকায় ভাড়া থেকে ইটভাটার কাজ করতেন। অপর দুইজনের লাশের মধ্যে রয়েছেন ট্রাকের লেবার আরিফ (২৬) ও নিরাপত্তাকর্মী আব্দুল কাদের (৪০)। দুর্ঘটনার খবর পেয়ে উদ্ধারকাজে অংশ নেয় উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশের ওসি রিজাউল হক দিপু বলেন, ট্রাকটি আশুলিয়া থেকে ইটবোঝাই করে ঢাকায় যাচ্ছিল। মরাগাঙ্গ এলাকায় ব্রিজে ট্রাকটি একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে পড়ে তলিয়ে যায়। এ সময় একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে দু’দফায় চারজনের লাশ উদ্ধার করা হয়।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, ইটবোঝাই ট্রাকটি নদীতে পড়ে যাওয়ার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালানো হয়। ট্রাকটি নদীর ৪০ ফিট নিচে রয়েছে। ঘটনায় দু’দফায় চারজনের লাশ উদ্ধার করা হয়। ঘটনায় অপর একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দেশের জন্য কাজ করতে আ’লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শনিবার যেসব এলাকায় ১২ ঘণ্টা বন্ধ থাকবে গ্যাস সরবরাহ ওলামা দলের আংশিক কমিটি ঘোষণা নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার

সকল