২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ময়লার স্তুপ থেকে কারখানা কর্মীর লাশ উদ্ধার

- ফাইল ছবি

গাজীপুরে ময়লার স্তুপ থেকে বুধবার বিকেলে এক কারখানা কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মো. কামরুজ্জামান (৩০)। সে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মালদহ ডাপাঁচিলা এলাকার নয়া মিয়ার ছেলে।

জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির এসআই সাইফুল মালেক জানান, গাজীপুর সদর উপজেলার মনিপুর (খাসপাড়া) এলাকায় সপরিবারে ভাড়া থাকে কামরুজ্জামান। সে স্থানীয় বিকে বাড়ি তালতলী এলাকার বেঙ্গল হারিকেন কারখানায় স্টোর সহকারী হিসেবে চাকরি করতো।

মঙ্গলবার রাতে কারখানায় কাজের কথা বলে বাসা থেকে বের হয় কামরুজ্জামান। পরদিন সকালে সে আর বাসায় ফিরেনি। বুধবার এলাকাবাসী স্থানীয় ময়লার স্তুপে লাশ পরে থাকতে দেখে।

খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত

সকল