২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে দুর্বৃত্তের হামলায় আহত ১৮

দুর্বৃত্তদের হামলায় আহত ৩ জন - নয়া দিগন্ত

আধিপত্য বিস্তার ও জুয়া খেলা নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দুটি এলাকায় ১৮ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। শুক্রবার রাতে ফতুল্লার বাংলাবাজার আমবাগান ও নুরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার পর ঘটনাস্থল পরিদর্শন করেন ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস। তিনি জানান, শুক্রবার রাত ৯টার সময় অজ্ঞাত দুর্বৃত্তরা বাংলাবাজার আমবাগান এলাকায় পথচারীদের ওপর ধারালো ছুরি চাপাতি হাতে হামলা চালায়। এসময় ১৩/১৪জন পথচারীকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আহতদের দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে।
এদিকে তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় জানাতে পারেনি এলাকাবাসী। দুর্বৃত্তদের সনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। হামলার কারণ জানা যায়নি। তবে স্থানীয় একটি সূত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

অপরদিকে নুরবাগ এলাকায় হামলার প্রত্যক্ষদর্শীরা জানান, নুরবাগ এলাকায় বারেক মিয়ার বাড়ির সামনে জুয়া খেলাকে কেন্দ্র করে শুক্রবার রাত ৯টায় ৪ জনকে কুপিয়ে আহত করা হয়েছে। আহতরা হলেন- বাবলু মিয়া, তারেক, নিরব ও রকি। তাদের মধ্যে রকিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, ঘটনাস্থল থেকে ৫টি কেরামবোর্ড জব্দ করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল