২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সীমান্তে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশীর লাশ দাফন

- ছবি : নয়া দিগন্ত

বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশীর খলিল-উর রহমানের (৩২) লাশ ফিরত পাওয়া গেছে। বুধবার রাত ৯ টার দিকে কোচবিহার জেলার ভুজাড়ীপাড়া সীমান্তে বিএসএফ ও বিজিবির পতাকা বৈঠকের মাধ্যমে লাশ গ্রহণ করেন নীলফামারীর ডিমলা থানা পুলিশ।

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে নীলফামারীর ডিমলা উপজেলা সীমান্তে বিএসএফের গুলিতে খলিল-উর রহমান (৩২) নিহত হয়।

ঘটনার পর তার লাশ সীমান্তের কাটাতারের বেড়ার ওপাড়ে নিয়ে যায় বিএসএফ। এ ঘটনায় ভারতের হলদিবাড়ি থানায় একটি ইউডি মামলা হয়। মামলা নং-০১/২০১৯ তারিখ-১৫/০১/২০১৯ ইং। ভারতের শিলিগুড়ি নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে আনুষ্ঠানিকভাবে তার লাশ ফিরত দেন ওই দেশের পুলিশ।

এ সময় ভারতের হলদিবাড়ি থানার ইন্সপেক্টর প্রবিন প্রধান, ভুজারি পাড়া বিএসএফ ক্যাম্পের কম্পানি কমান্ডার আশিষ সিং ও নীলফামারীর ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন ও বালাপাড়া বিজিবির কোম্পানি কমান্ডার মোবারক হোসেন, ঠাকুরগঞ্জ বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার নাজির উদ্দিন এবং পশ্চিম ছাতনাই ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক সরকারসহ নিহতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরবর্তীতে ডিমলা থানা পুলিশ বৃহস্পতিবার নীলফামারী সদর আধুনিক হাসপাতাল মর্গে পুনরায় ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন। পরে বিকেল সাড়ে ৫টার দিকে নিহত খলিল-উর রহমানের লাশ এলাকার একটি কবরস্থানে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল