২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে দুর্ধর্ষ ডাকাতি, ১২ লাখ টাকার মালামাল লুট

প্রতীকী ছবি - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ব্যবসায়ীর বাড়িতে দুধুর্ষ ডাকাতি হয়েছে। মঙ্গলবার রাত আড়াইটার দিকে আড়াইহাজার পৌরসভার নোয়াপাড়া গ্রামের ব্যবসায়ী মনির হোসেনের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাত আড়াইটার দিকে ৮/১০ জনের মুখোশধারী সশস্ত্র ডাকাতদল নোয়াপাড়া মনির হেসেনের বাড়ির নিচতলার পিছনের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। এরপর আগ্নেয়াস্ত্রের মুখে মনির হোসেন ও তার ছেলে তানভীর হাসান ইকনের হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলে। পরে আগ্নেয়াস্ত্র দিয়ে পরিবারের সকল সদস্যদের জিম্মি করে ডাকাতদল প্রায় দেড় ঘণ্টা ওই বাড়িতে অবস্থান করে বাড়ি থেকে ২০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৬৫ হাজার টাকা ও অন্যান্য মূল্যবান আসবাবপত্রসহ অন্তত ১২ লাখ টাকার মালামাল লুট করে।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, ডাকাতির খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। ডাকাতদের গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল