২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ইজিবাইক চালককে গলাকেটে হত্যা

গাজীপুরে ইজিবাইক চালককে গলাকেটে হত্যা - নয়া দিগন্ত

গাজীপুরে ইজিবাইক চালক এক কিশোরকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাতে তাকে হত্যা করা হয়। নিহত ইজিবাইক চালকের নাম মোঃ আল আমিন (১৫)। সে শেরপুরের ঝিনাইগাতি থানার নাচনমহুরী গ্রামের মোঃ ফরহাদ আলীর ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর ও নিহতের চাচা রুস্তম আলী জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের শিমুলতলীর শান্তিবাগ এলাকায় দীর্ঘদিন ধরে মা, ভাই ও বোনকে সাথে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতো নিহত আল-আমিন। পাশাপাশি স্থানীয় শিববাড়ি-শিমুলতলী রুটে ইজিবাইক চালতো সে। নিহতের বাবা ফরহাদ আলী গ্রামের বাড়িতে থাকেন।
তারা জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার সন্ধ্যায় আল-আমিন ইজিবাইক নিয়ে বের হয়। রাত ১০টার দিকে রাজেন্দ্রপুর-চতর বাজার সড়কে হাতিয়াবহ এলাকার গজারী বনে বনখরিয়া ময়লার টেক-এ আল-আমিনের গলাকাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। লাশের অল্প দূরে রাস্তার পাশে উল্টে পড়ে ছিল ইজিবাইকটি। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ সনাক্ত করে। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ইজিবাইক চালক আল আমিনকে গজারী বনের ভেতর নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। তবে কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে।

নিহতের খালাতো ভাই মনসুর জানান, রাত ৭টার দিকে আল-আমিনকে তার ইজিবাইক নিয়ে শিববাড়ি থেকে শিমুলতলীর দিকে আসতে দেখা গেছে। এসময় তার ইজিবাইকে কয়েকজন আরোহী ছিলেন। এরপরই সে নিখোঁজ হয়।


আরো সংবাদ



premium cement