২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে ঐক্য ফ্রন্টের প্রচারণায় হামলা

নারায়ণগঞ্জে ঐক্য ফ্রন্টের প্রচারণায় হামলা -

নারায়ণগঞ্জ-৫ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রার্থী এস এম আকরামের নির্বাচনী প্রচারণায় দুর্বৃত্তরা হামলা চালয়িছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার বন্দরের মদনগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে বলে জানাগেছে। এ ঘটনায় কেউ গুরুতর আহত না হলেও প্রচারসামগ্রী ভাঙচুর করা হয়েছে বলে গণমাধ্যমর্কমীদের নিশ্চিত করছেনে প্রার্থীর সর্মথকরা।

ঘটনার তাৎক্ষণকি প্রতিক্রিয়ায় এস এম আকরাম বলেন, নির্বাচন কমিশনের আচরণবিধি মেনেই সকাল থেকে আমার নির্বাচনী প্রচারণা চলছে। আমি নিজেও কয়েকটি স্থানে গণসংযোগ করে এসেছি। বিকালে আমার প্রচারকাজে ব্যবহৃত একটি মাইক মদনগঞ্জ এলাকায় প্রবেশ করলে কয়েকজন দুর্বৃত্ত আমার মাইকের সাথে থাকা র্কমীকে মারধর করে। এ সময় মাইক ভেঙে ফেলে তারা। তাদের আমরা শনাক্ত করতে না পারলেও ধারণা করা হচ্ছে এটা ক্ষমতাসীন এমপির সর্মথকদের কাজ। এ ঘটনায় আমি কোনো মামলা বা অভিযোগ দায়ের না করলেও বিষয়টি তাৎক্ষণকিভাবে বন্দর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতাকে অবহিত করেছি।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল