২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নয়া দিগন্তের সাইফুল আলম সোনাগাজী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত

সাইফুল আলম হিরন। - ছবি: নয়া দিগন্ত

সোনাগাজী প্রেস ক্লাবের দুই বৎসর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সোনাগাজী পৌর শহরের স্থানীয় একটি হোটেলে শনিবার সকালে প্রেস ক্লাবের সভাপতি শেখ আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে শেখ আব্দুল হান্নান (দৈনিক ষ্টারলাইন) কে সভাপতি, সাইফুল আলম হিরন (দৈনিক নয়াদিগন্ত) কে সাধারন সম্পাদক করে সোনাগাজী প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে হাফেজ মো: হিজবুল্লাহ (সাপ্তাহিক নির্ভীক) ও মোতাহের হোসেন ইমরান (দৈনিক অজেয় বাংলা) সহ- সভাপতি, মোল্লা মো. ইলিয়াছ (দৈনিক ফেনীর সময়)- যুগ্ম সাধারন সম্পাদক, হাবীবুল ইসলাম রিয়াদ ( দৈনিক প্রথম ভোর)- কোষাধ্যক্ষ, আলমগীর হোসেন রিপন (দৈনিক নয়াপয়গাম)- দপ্তর সম্পাদক, আব্দুল আলিম (সাপ্তাহিক হকার্স)- ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মাহমদুল হাসান (দৈনিক সংগ্রাম)-সদস্য, আমজাদ হোসাইন (দৈনিক প্রথম আলো)-সদস্য, এম এ তাহের (সাপ্তাহিক উত্তরন)-সদস্য, মেজবাহুল হুদা সৌরভ (সাপ্তাহিক বৈকালী)-সদস্য করা হয়েছে।

উল্লেখ্য, সোনাগাজী প্রেস ক্লাব ২০০২ সালে প্রতিষ্ঠা লাভ করে, অদ্যবধি সুনামের সহিত ক্লাবের সদস্যরা উপকূলীয় এ অঞ্চলে দায়িত্বপালন করে আসছে।

 


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল