২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মনোহরদী থানার ওসি(তদন্ত) ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত

-

নরসিংদীর মনোহরদী থানার ওসি(তদন্ত) মো: শাফায়েত হোসেন পলাশ ঢাকা রেঞ্জের মাসিক অপরাধ সভায় শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন। অল্প সময়ের মধ্যে গৃহবধূ জায়েদা বেগম হত্যা মামলার রহস্য উদঘাটন এবং আসামীদের গ্রেফতারের জন্য শাফায়েত হোসেন পলাশকে শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত করা হয়।

রবিবার সকালে ঢাকায় পুলিশের ডিআইজি কার্যালয়ে মাসিক সভায়(অপরাধ সভায়) রেঞ্জের শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে সাফায়েতের হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারক, সনদপত্র এবং অর্থ তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন(বিপিএম)। এসময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন।

থানা সূত্রে জানা যায়, গত আগস্ট মাসে মনোহরদী পৌরসভাধীন এক ভাড়া বাসায় গহবধু জায়েদা বেগমকে তার স্বামী তাইজ উদ্দিন এবং তার বন্ধু জাহাঙ্গীর আলম হত্যা করে গলায় উড়না পেচিয়ে ঘরের চালার সাথে ঝুলিয়ে পালিয়ে যায়। ঘটনার তিন দিন পর নিহতের বোন জায়েদার খোঁজ নিতে এসে হত্যার ঘটনা জানতে পারে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল হতে নিহতের লাশ উদ্ধার করে। পর দিন নিহত জায়েদা বেগমের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে মামলা তদন্তের দায়িত্ব নেয় মনোহরদী থানার ওসি(তদন্ত) শাফায়েত হোসেন পলাশ। দায়িত্ব নেওয়ার পর মামলার বিষয় গভীরভাবে পর্যালোচনা করে এবং প্রযুক্তির সহায়তায় অল্প সময়ের মধ্যে হত্যার রহস্য উদঘাটন করে আসামীদেরকে গ্রেফতার করেন।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল