২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

-

ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের সদর উপজেলার ভাটবাউর এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইল আরোহী নিহত হয়েছ। আহত হয়েছে যাত্রীবাহীর বাসের আরও ২০জন। সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের এ দুঘর্টনাটি ঘটে।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানান, মানিকগঞ্জে গামী একটি যাত্রীবাহী বাস ও আরিচা গামী একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংর্ঘষে ঘটর্নাস্থলেই অজ্ঞাত মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় পোশাক কারখানার নারী শ্রমিকবাহী বাসটি পাশের খাদে পড়ে যায়। এসময় কমপক্ষে ২০ বাসের যাত্রী আহত হয়। খবর পেয়ে পুলিশ,ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। তাদের মধ্যে দুই জানের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। পুলিশ নিহতের পরিচয় জানার চেষ্টা করছে। নিহতের লাশ ময়নাদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল