২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাভারে গৃহবধূর লাশ উদ্ধার

-

সাভারের ভার্কুতা ইউনিয়নের শ্যামলাসির বাহেরচর থেকে বুধবার এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম- ফুলমতি আক্তার (১৮) । তিনি স্থানীয় বাবুল হোসেনের স্ত্রী ছিল। গৃহবধূর বাবার বাড়ী একই ইউনিয়নের চুনারচর গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, যৌতুকের এক লক্ষ টাকা না পেয়ে গত ২/৩ দিন আগে ফুলমতিকে শ্বাশুরী, দেবরসহ স্বামীর বাড়ির লোকজন মারধর করলে গত মঙ্গলবার অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাতে চিকিৎসাধীন মারা গেলে স্বামীর বাড়ীতে লাশ নিয়ে আসে। দুপুরে থানা পুলিশ খবর পেয়ে তার লাশ স্বামী বাড়ী থেকে উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সাভার মডেল থানা ও ভার্কুতা ফাঁড়ি ইনচার্জ (এসআই) সুজন বিশ্বাস জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি অসুস্থ অবস্থায় মেয়েটিকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন মারা যায়। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল