২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সালথায় অপহরণের ৩দিন পর এনজিও কর্মী উদ্ধার

-

ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদি ইউনিয়নের ফুলবাড়িয়া বাজার ব্র্যাক শাখার ফিল্ড অর্গানাইজার লক্ষী রানী (২৯) নামে এক এনজিও কর্মীকে অপহরণের ৩দিন পর উদ্ধার করেছে পুলিশ। লক্ষী রানী ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার ঘাঘা গ্রামের মৃত শ্রী রাম চন্দ্র হালদারের মেয়ে বলে জানাগেছে।

সালথা থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, লক্ষী রানী সালথা উপজেলার বল্লভদি ইউনিয়নের ফুলবাড়িয়া বাজার শাখায় ফিল্ড অর্গানাইজার হিসাবে ৮ আগে যোগ দান করেন। তিনি ঐ গ্রামের শাহীনের বাড়িতে ভাড়া থাকতেন। গত শুক্রবার রাত আনুমানকি ২ টার দিকে লক্ষী রানীকে তার ভাড়াটিয়া বাসার দরজা ভেঙ্গে অপহরণ করে নিয়ে যায়। এব্যপারে লক্ষী রানীর ভাই সাধন কুমার হালদার রবিবার সকালে সালথা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে সালথা থানা পুলিশ আজ সোমবার ভোর রাতে পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের রানপাশা গ্রাম থেকে লক্ষী রানীকে উদ্ধার করে। এসময় অপহরণকারী সালথা উপজেলার ফুলবাড়িয়া গ্রামের মৃত যতীন্দ্র নাথ সাহার ছেলে কৃষ্ণ পদ সাহাকে আটক করা হয়।

সালথা থানার উপ-পরিদর্শক এস আই আতিয়ার রহমান বলেন, এ ঘটনায় লক্ষী রানীর ভাই সাধন কুমার হালদার বাদী হয়ে সালথা থানায় একটি অপহরণ মামলা করেছেন। উদ্ধারকৃত লক্ষী রানীকে ডাক্তারী পরীক্ষার জন্য মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খান বলেন, কৃষ্ণপদ সাহাসহ ৪ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা রুজু হয়েছে।

সহকারী পুলিশ সুপার নগরকান্দা সার্কেল এফএম মহিউদ্দীন বলেন, এনজিও কর্মী লক্ষী রানী অপহরণের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে আরো যারা জড়িত আছে তাদেরকে দ্রুত আটক করা হবে। আটককৃত কৃষ্ণপদ সাহাকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল