২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জন্মদিনের অনুষ্ঠানে নিয়ে যাওয়ার কথা বলে তরুণীকে গণধর্ষণ

-

নারায়ণগঞ্জের ফতুল্লায় জন্মদিনের অনুষ্ঠানের নাম করে হোসিয়ারী কারখানার শ্রমিককে গণধর্ষনের অভিযোগ উঠেছে। পূর্ব পরিচিত থাকার সুবাধে তরুণীকে জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার নাম করে একটি ফ্লাটে নিয়ে যায় মোক্তাদির রহমান ওরফে একরাম (২৪)। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে শহরের আল্লামা ইকবাল রোডের মৃত শামসুল হকের ভাড়াটিয়া বাসায় গণধর্ষণের ঘটনা ঘটলে রবিবার সকালে ধর্ষণের শিকার তরুণী ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। এ ঘটনায় গ্রেপ্তার মোক্তাদির রহমান ওরফে একরাম শহরের আল্লামা ইকবাল রোডের মৃত শামসুল হকের ভাড়াটিয়া মৃত হাফিজুর রহমানের ছেলে।

মামলার সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার মসজিদ এলাকার তরুণী শহরের কালিরবাজার এলাকার একটি হোসিয়ারী কারখানায় চাকরি করে। পূর্বের একটি কারখানার কর্মরত লাকি বাজার এলাকার আরিফ, মোক্তাদির রহমান ওরফে একরাম, মিলন, হৃদয়সহ আরো কয়েকজনের সাথে বন্ধুত্ব ছিল। আর সেই গার্মেন্টস থেকে চাকরি ছেড়ে দেয়ার পর তাদের সাথে সম্পর্কসহ যোগাযোগ বিচ্ছিন্ন হয়। শনিবার সন্ধায় বর্তমান কর্মস্থল হোসিয়ারীর ডিউটি শেষে নবীগঞ্জ গুদারাঘাটে বেড়াতে যায়। তখন দেখা হয় পুরনো বন্ধুদের সাথে। তারা উক্ত তরুণীকে দেখে এক বন্ধুর বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার প্রস্তাব দেয়। প্রথমে তরুণী রাজি না হলেও পরে অনুরোধ করায় অনুষ্ঠানে যাওয়ার রাজি হয়। তখন তরুণীকে শহরের আল্লামা ইকবাল রোডের মৃত শামসুল হকের ভাড়াটিয়া বাড়ি মোক্তাদির রহমান ওরফে একরামের বাসায় নিয়ে যায়। সেই বাসায় গিয়ে দেখে কোন জন্মদিনের কোন অনুষ্ঠান নাই। পরে উক্ত তরুনীকে আরিফ, মোক্তাদির রহমান ওরফে একরাম, মিলন পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে।

মামলার তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মজিবুর রহমান গণধর্ষনের ঘটনার বিষয়ে মামলা দায়ের সত্যতা নিশ্চিত করে জানান, একজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে নিয়ে অভিযানে বের হয়ে অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement