২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার গাড়ীর ধাক্কায় শ্রমিক নিহত

-

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকায় মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক সড়কে শরিয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার পাজেরো জীপের ধাক্কায় মোঃ মওলা হাওলাদার (৫০) নামে এক শ্রমিক নিহত হয়েছে। সড়ক দুর্ঘটনাটি ঘটেছে মস্তফাপুর ব্রাক অফিসের সামনে সকাল ১১টায়। দুর্ঘটনা গুরুতর হওয়ায় আহত শ্রমিককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং বিকাল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি ও তার চাচাতো ভাইকে নিয়ে মস্তফাপুর থেকে নিজ মোটরসাইকেল যোগে মাদারীপুর যাচ্ছিলো ইতিমধ্যে পিছন থেকে আসা একটি পাজেরো জীপ (শরিয়তপুর-ঘ-১১-০০২৩) ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল থেকে মওলা হাওলাদার ছিটকে পরে যায় এবং গুরুত্বর আহত হলে তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। এতে পরিবারসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শরিয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার গাড়ী হওয়া সত্ত্বেও একথা মাদারীপুর বা শরিয়তপুর প্রশাসনের কেউ প্রথমে স্বীকার করছে না। শ্রমিকের মৃত্যুর কথা এলাকাবাসী জানতে পেরে বিকেল সাড়ে ৪ টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়ক স্থানীয় অবরোধ করে রাখে। পরে পুলিশ সুপারের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ প্রত্যাহার করে নেয় স্থানীয়রা।

মাদারীপুর শ্রমিক ইউনিয়নের ভাইস প্রেসিডেন্ট শরীফ মোঃ ফাইজুল কবীর বলেন, দুর্ঘটনার পর বিকালে শ্রমিক ও স্থানীয় লোকজন ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করলেও পুলিশ সুপারের আশ্বাসের প্রেক্ষিতে পরবর্তীতে অবরোধ প্রত্যাহার করা হয়।

মাদারীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ কামরুল হাসান ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, আমরা ঘটনাস্থল থেকে গাড়ীটি আটক করে বর্তমান এনডিসির কাছে হস্তান্তর করেছি। যদি নিহতের পরিবার মামলা করে তাহলে আইনগত ব্যবস্থা নেব।

মাদারীপুর অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ আজাহারুল ইসলাম বলেন, আমরা ঘটনাটির জন্য মর্মাহত। শরিয়তপুর জেলা পরিষদের গাড়ী। আমরা নিহতের পরিবারকে সব ধরনের সহযোগীতা করার আশ্বাস দিচ্ছি।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫

সকল