২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে বিএনপি নেতা নাসির উদ্দিন যাদু গ্রেফতার

মানিকগঞ্জের বিএনপি নেতা নাসির উদ্দিন আহাম্মেদ যাদু - ছবি: নয়া দিগন্ত

মানিকগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি ও মানিকগঞ্জ পৌরসভার প্রাক্তন কমিশনার নাসির উদ্দিন আহাম্মেদ যাদুকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তাকে জেলা শহরের সেওতা বাসভবন থেকে তাকে আটক করা হয়।

তার ছোট ভাই জিয়া উদ্দিন আহাম্মেদ কবীর বলেন, তার ভাই নাসির উদ্দিন আহাম্মেদ যাদু অসুস্থ। তার বিরুদ্ধে একটি রাজনৈতিক মামলা আছে এবং সেই মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন। রাত সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জ সদর থানা থেকে এস আই ফারুকের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িতে যায়। পুলিশ সুপার তাকে দেখা করতে বলেছে বলে তারা তাকে নিয়ে যায় এবং মানিকগঞ্জ সদর থানার অর্ভ্যথনা কক্ষে তাকে বসিয়ে রাখা হয়। তার বিরুদ্ধে বিশেষ আইনে মামলা হতে পারে বলে তারা পরিবার আশঙ্কা করেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুজ্জামান বলেন, নাশকতার মামলায় তাকে আটক দেখানো হবে।

উল্লেখ্য, নাসির উদ্দিন আহাম্মেদ যাদু টানা তিন বার মানিকগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের কমিশনার নির্বাচিত হন। এরপর তিনি বিএনপি’র মনোনয়ন পেয়ে তিনি পরপর দুই বার মেয়র পদে নির্বাচন করে হেরে যান। এর আগে তিনি জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।


আরো সংবাদ



premium cement
‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক

সকল