২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যায় নিখোঁজ চারজনের লাশ উদ্ধার

দুর্ঘটনা
এ ঘটনায় পাঁচজন নিখোঁজ রয়েছে। - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে যাত্রীবাহী ট্রলার থেকে পরে পাঁচজন নিখোঁজ হওয়ার ঘটনায় চারজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরী দল।

আজ মঙ্গলবার সকাল ৭টা থেকে ১১টা পর্যন্ত নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। সেন্ট্রাল খেয়াঘাট এলাকায় তাদের লাশ ভেসে ওঠে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, উদ্ধারকৃতদের নাম দীন ইসলাম (৩৫), ইমন (১৮), ওসমান গনি (৪০) ও জনি (২২)। সুজন (১৯) নামে আরো একজন নিখোঁজ রয়েছে।

উল্লেখ্য, রোববার রাত সোয়া ৯টায় শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে ৮০ থেকে ১০০ জন যাত্রী নিয়ে মদনগঞ্জ খেয়াঘাটের উদ্দেশ্যে যাওয়ার সময় ট্রলারটি মোড় ঘুরাতে গিয়ে ঘাটের পাশে আগে থেকে থামিয়ে রাখা লঞ্চের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ট্রলারের উপরের ছাউনী ভেঙ্গে কয়েকজন যাত্রী নদীতে পড়ে গেলেও সাঁতরে তীরে উঠে যায়। আর ঘাটে পাশে দাঁড়িয়ে থাকা অন্য ট্রলার গিয়ে অন্য যাত্রীদের উদ্ধার করে।

এ ঘটনায় পাঁচজন নিখোঁজ রয়েছে। স্বজনরা সোমবার সকালে ফায়ার সার্ভিসকে জানালে তল্লাশী শুরু হয়। নিখোঁজরা হলো, ওসমান গণি (৪০), জনি (২২), সুজন (১৯), ইমন (২২) ও দিন ইসলাম (৩৫)।

নারায়ণগঞ্জ নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেওয়াজ উদ্দিন জানান, নিখোঁজের স্বজনরা এসে লাশ সনাক্ত করেছে। তাদের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। নিখোঁজ অন্যদের সন্ধানে নৌ পুলিশও অভিযান অব্যাহত রেখেছে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল