২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে দূর্ঘটনায় আহত সাংবাদিকের মৃত্যু

-

সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত সাংবাদিক ৪ দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার দুপুরে মারা গেছেন। নিহত সাংবাদিকের নাম রমজান ভূঁইয়া নিলয় (২৬)। তিনি সোনারগাঁও উপজেলা প্রেস ক্লাবের সদস্য ও আমার কন্ঠ অনলাইন নিউজ পোর্টালের সোনারগাঁও প্রতিনিধি।
গত ২০ জুন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর জাঙ্গাল এলাকায় এক সড়ক দূর্ঘটনায় তিনি মারাত্বক আহত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে সোনারগাঁও উপজেলা প্রেস ক্লাবের সকল সদস্যসহ সোনারগাঁওয়ে সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
জানা গেছে, গত ২০ জুন বন্দরের জাঙ্গাল এলাকায় একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে এসে রাস্তার পাশে যাত্রীর জন্য থেমে থাকা একটি লেগুনাকে সজোরে ধাক্কা দিলে লেগুনাটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই লেগুনার এক যাত্রী নিহত হন এবং সাংবাদিক রমজান ভূঁইয়াসহ আরো ৮ যাত্রী মারাত্মক আহত হয়।
রমজান ওই লেগুনার যাত্রী ছিলেন। পরে তাকে গুরুত্ব আহত অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার দুপুরে তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement