২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ছেলেধরা সন্দেহে নারীকে পিটিয়ে হত্যা : তিনজন রিমান্ডে

-

রাজধানীর উত্তর বাড্ডায় গণপিটুনিতে তাসলিমা বেগম রেনু হত্যার ঘটনায় তিন জনকে চার দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। অন্য এক আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সোমবার ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল এই রিমান্ডের আদেশ দেন। পুলিশ আসামিদেরকে ১০ দিনের রিমান্ড চেয়েছিল।

গত শনিবার রোমহর্ষক এই হত্যার পর গ্রেপ্তার করা হয় চার জনকে। আর রবিবার মধ্যরাতে গ্রেপ্তার জাফর বিচারকের কাছে দোষ 
স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। বাকি তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়া হয়।

রিমান্ডে দেয়া আসামিরা হলেন বরগুনার তালতলী উপজেলার গাবতলী হাওলাদার বাড়ির শাহীন, ময়মনসিংহের ধোবাউরা উপজেলার দরশা গ্রামের বাচ্চু মিয়া ও উত্তর বাড্ডা কাঁচা বাজারের ফারুকের মুদি দোকানের কর্মী বাপ্পী।

শনিবার সকালে ঢাকার উত্তর বাড্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছেলে ধরা সন্দেহে তসলিমা রেনু নামে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়। নিজের শিশু সন্তানকে স্কুলে ভর্তি করাতে গিয়েছিলেন তিনি। পদ্মাসেতু নিয়ে ছড়িয়ে দেওয়া উদ্ভট বক্তব্যের পর ছড়িয়ে পড়া ছেলেধরা গুজবের মধ্যে এই ঘটনা ঘটে। এই হত্যার একটি ভিডিও প্রকাশ হওয়ার পর তীব্র প্রতিক্রিয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল