২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের প্রলোভন দেখিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষিকাকে ধর্ষণ

ধর্ষণ মামলায় সাংবাদিক অপু কারাগারে - সংগৃহীত

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত মাই টিভির স্টাফ রিপোর্টার আবু সাঈদ অপুর রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম আশেদ ইমানের আদালতে আসামিকে হাজির করে সাত দিনের রিমান্ড চান মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্য দিকে আসামিপক্ষ রিমান্ড বাতিল করে জামিন দেয়ার আবেদন করে। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে এ নির্দেশ দেন। গত ১০ মার্চ অপুকে গ্রেফতার করে হাতিরঝিল থানা পুলিশ।

মামলার বাদি তার আরজিতে উল্লেখ করেছেন, আবু সাঈদ অপু তার পূর্বপরিচিত। বিয়ের প্রলোভন দেয়ায় হাতিরঝিলের মহানগর প্রজেক্টে স্বামী-স্ত্রী পরিচয়ে আমরা চার বছর আমরা বসবাস করছি। এ সময় আমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করত অপু। আমি রাজি না হলে ভয়ভীতি প্রদর্শন করত। একপর্যায়ে অপু বাসা থেকে চলে বাড্ডা এলাকায় বসবাস করতে থাকে। গত ৬ মার্চ আমার বাসায় এসে বিয়ে করার আশ্বাস দিয়ে আবারো ধর্ষণ করে। এরপর সে পালিয়ে যায়। পরে গত ১০ মার্চ বাদি হয়ে ঢাকার হাতিরঝিল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় এ মামলা করি।

চট্টগ্রামের হালিশহরে মহিলা ব্যবসায়ী খুন
চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের হালিশহরে নিজ প্রতিষ্ঠানের কর্মচারীর হাতুড়ির আঘাতে নিহত হয়েছেন লাকী আক্তার (৩২) নামে এক নারী ব্যবসায়ী। সোমবার গভীর রাতে হালিশহর কে ব্লক এলাকায় ওই নারীর মালিকানাধীন দোকানের গুদামে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।
পুলিশ জানায়, নিহত লাকী আক্তার ওই এলাকায় একটি খাবার ও বুটিকের দোকান চালাতেন। তার স্বামী শ্রীলঙ্কান নাগরিক নাস সু নাগাম চট্টগ্রাম ইপিজেড এলাকার একটি তৈরি পোশাক কারখানার কর্মকর্তা। 

হালিশহর থানার ওসি এস এম ওবায়দুল হক সাংবাদিকদের জানিয়েছেন, সোমবার রাতে দোকানের এক কর্মচারী হাতুড়ি দিয়ে লাকীর মাথায় আঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই লাকীর মৃত্যু হয়। পুলিশ স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে। খালেদ নামে পলাতক ওই কর্মচারীকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। পুলিশ বলছে তাকে গ্রেফতার করা গেলে হত্যার কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement