২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঈদ জামাতে কোনো হুমকি নেই : আইজিপি

-

ঈদের জামাতে নিরাপত্তায় সুনির্দিষ্ট কোনো হুমকি নেই বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। শুক্রবার রাজারবাগ পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজিদে ‘বার্ষিক আযান, ক্বিরাত ও রচনা প্রতিযোগিতা ২০১৮’ শেষে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, ঈদ জামাতের সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। গত কয়েক বছর ধরে শোলাকিয়ার মতো লাখ লাখ মুসল্লির অংশগ্রহণে দিনাজপুরেও বড় ঈদের জামাত অনুষ্ঠিত হচ্ছে। আমরা প্রতিটি ঈদের জামাতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি।

পুলিশ প্রধান বলেন, পুলিশ সদস্যদের মধ্যে ইসলামী আদর্শ ও মূল্যবোধ গড়ে তোলার জন্য প্রতি বছর আযান, কেরাত ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। যাতে তারা ইসলামী আদর্শে উজ্জীবিত হতে পারে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে সনদ ও পুরস্কার বিতরণ করেন। ডিআইজি ব্যারিস্টার হারুন-অর-রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল