২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রংপুর ও টাঙ্গাইলে ২ মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

রংপুর ও টাঙ্গাইলে দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে এ ঘটনা দুটি ঘটে।আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন :

রংপুর অফিস জানায়, জেলার কাউনিয়ার হারাগাছের টাংরির বাজার থেকে শনিবার দিবাগত ভোররাতে রফিকুল ইসলাম অপি নামের এক চিহ্নিত মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে বিভিন্ন মাদক দ্রব্য ও পিস্তল উদ্ধার করা হয়েছে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, ভোরে হারাগাছ পৌরসভার টাংরির বাজারে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে উভয় গ্রুপই পালিয়ে যায়। পরে সেখান থেকে চিহ্নিত মাদক কারবারি রফিকুল ইসলাম অপির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে ২২৬ পিস ইয়াবা, ৪৬ বোতল ফেনসিডিল, চাকু, ছোড়া ও একটি দেশি পিস্তল উদ্ধার করা হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ জানান, অপি হারাগাছ পৌর এলাকার হরিণচড়া গ্রামের মৃত আহসান আলীর পুত্র। তার নামে কাউনিয়াসহ বিভিন্ন এলাকায় ৩৫টি মাদকের মামলা রয়েছে। তার স্ত্রী গিন্নি বেগমও চিহ্নিত মাদক কারবারি।

টাঙ্গাইল

টাঙ্গাইল সংবাদদাতা জানান, টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে কালিহাতী উপজেলায় গোলড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রুহুল ওরফে কাল্যা রুহুল (৩০) উপজেলার পশ্চিম গোলড়ার আব্দুল গনির ছেলে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন।

র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী উপজেলার গোলড়া এলাকায় অভিযান চালালে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

এ বন্দুকযুদ্ধ চলাকালে রুহুল নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হলেও অন্যান্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী রুহুলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল