১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ওয়ার্নারের ঝড়ো ব্যাটিং, সাকিবদের টার্গেট ১৫৯

ডেভিড ওয়ার্নার - সংগৃহীত

নিজ দেশে ফিরে যাওয়ার আগে দলের ব্যাটিং ত্রাতা হিসেবে আবারো অবতীর্ণ হলেন ডেভিড ওয়ার্নার। বলতে একাই ব্যাটিংয়ের একপ্রান্ত আগলে রেখেছেন তিনি। অস্ট্রেলিয়ান এই ওপেনারের ঝড়ো ব্যাংটিং শেষ পর্যন্ত লড়াই করার পুঁজি পেয়েছে সিলেট সিক্সাস। হোম গ্রাউন্ড ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে প্রথমে ব্যাটিং করতে নেমে ৮ উইকেটে ১৫৮ রানের চ্যালেঞ্জিং পুঁজি পেয়েছে সিলেট সিক্সার্স।

অস্ট্রেলিয়ান এই ওপেনার ৪৩ বলে ৬৩ রান করেছেন। এক প্রান্ত আগলে রেখে করেছেন দলকে সম্মানজনক অবস্থায় নিয়ে গেছেন। এ ছাড়া লিটন দাস ২৭ ও জাকির আলি ২৫ রান করেন।

কনুইয়ের চোটের চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় ফেরার কথা রয়েছে ডেভিড ওয়ার্নারের। যাওয়ার আগে দুটি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন তিনি। চোট নিয়ে খেলছেন কিন্তু তার ব্যাটিং দৃঢ়তা দেখে বোঝার উপায় নেই যে তিনি চোটে আক্রান্ত।

বিপিএলের আজকের খেলায় মুখোমুখি হয়েছে সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস। টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন সিলেটের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। চলতি আসরে এই প্রথম টস জিতলেন ওয়ার্নার।

চলতি আসর খুব একটা ভালো যাচ্ছে না সিলেটের। পাঁচ ম্যাচের মধ্যে দুই জয় নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে আছে তারা। অবশ্য সর্বশেষ ম্যাচে রংপুর রাইডার্সকে হারিয়ে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়ে রেখেছে তারা। রান পেয়েছেন ডেভিড ওয়ার্নারও। যদিও ২১ জানুয়ারি অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন তিনি।

এদিকে ঢাকা ডায়নামাইটস দুই উইকেট হারিয়ে ৩৪ রান করেছে।


আরো সংবাদ



premium cement
ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু নারায়ণগঞ্জে ৫৭টি চোরাই মোবাইলসহ ৭ জন গ্রেফতার আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদফতরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ

সকল