২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অধিনায়ক হাফিজ

লাহোর কালান্দার্সের জার্সি মোহাম্মদ হাফিজের হাতে তুলে দিচ্ছেন কর্তৃপক্ষ - ক্রিকইনফো

পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজকে নেতৃত্বের ভার দিলো পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল লাহোর কালান্দার্স। আসন্ন চতুর্থ আসরে ফখর জামান ও ইয়াসির শাহকে টপকে দলটির অধিনায়ক হলেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

গত তিন আসরে লাহোরের অধিনায়ক ছিলেন আজহার আলি ও ব্রেন্ডন ম্যাককুলাম। প্রথম আসরে অধিনায়ক ছিলেন আজহার। আর পরের দুই আসরে ম্যাককুলাম।

পিএসএলে এই দু'জনের নেতৃত্বে লাহোরের পারফরমেন্সে কোনো পরিবর্তন আসেনি। ২৬টি ম্যাচের মধ্যে ১৮টিতে হেরেছে তারা। এখন পালা হাফিজের। তার নেতৃত্বে দল কতটা উন্নতি করে সেটি এখন দেখার বিষয়।

উল্লেখ্য, ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত পাকিস্তান জাতীয় দলের টি-২০ অধিনায়ক ছিলেন হাফিজ। তিনি ১২২.৩৫ স্ট্রাইক রেটে ২৪৮টি ম্যাচ খেলে ৫২৪৪ রান করেন।


আরো সংবাদ



premium cement
জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ

সকল