২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরদীতে বিদ্যুস্পৃষ্টে রুশ নাগরিকের মৃত্যু

-

ঈশ্বরদীর রুপপুরে পারমানবিক প্রকল্পের গ্রীণ সিটিতে এক রুশ নাগরিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম জেলেস্কি ভাটজিম (৩৪)। শনিবার সকালে তার মৃত্যু হয়।

তিনি নির্মার্ণাধীন রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের ট্রেট রোশিম নামের একটি ঠিকারাদীর প্রতিষ্ঠানে ইন্সট্রলার পদে কর্মরত ছিলেন। বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। প্রকল্পের গ্রীণসিটির ৩ নং ভবনের ১৪ তলায় ভাটজিম বসবাস করতেন। সকালে প্রতিবেশীরা ফলস ছাদের ভেতরে জেলেস্কির মাথা ঢোকানো অবস্থায় দেখতে পেয়ে কর্তৃপক্ষকে সংবাদ দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

জানা যায়, বাসার ডাইনিং এর কমন স্পেসের সাথেই বাথরুম। বাথরুমের ফলস ছাদে রাখা পানির গরম করা গিজার হতে ডাইনিং এর মেঝেতে পানি পড়ছিল। পানি পড়া বন্ধের জন্য নিজেই ফলস ছাদে মাথা ঢুকিয়ে গিজারে কাজ করতে গিয়ে বিদ্যুস্পৃষ্টে তার মৃত্যু হতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে। সূত্র জানায়, জনৈক রুশ নাগরিক কাজে যাওয়ার সময় জেলেস্কিকে ঘোরাফেরা করতে দেখেছেন।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, প্রকল্পের গ্রীনসিটির ৩নং ভবনের ১৪ তলায় থাকতেন জেলেস্কি ভাটজিম। বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement