২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তিন রিয়ার ক্যামেরার আইফোন আসছে

-

প্রতি বছর সেপ্টেম্বরে আইফোনের নতুন সংস্করণ উন্মোচন করে আসছে অ্যাপল। চলতি বছরে একযোগে নতুন তিন আইফোন উন্মোচনের পরিকল্পনা রয়েছে মার্কিন প্রতিষ্ঠানটির।
হাই-অ্যান্ড সংস্করণটিতে তিন রিয়ার ক্যামেরা ব্যবহার করা হতে পারে। গ্রাহক চাহিদার কথা বিবেচনা করে স্যামসাং এবং চীনা ব্র্যান্ডগুলো স্মার্টফোনের ক্যামেরা ফিচারে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। অ্যান্ড্রয়েড ডিভাইসগুলোতে এখন তিন কিংবা চার ক্যামেরা সচরাচর দেখা যায়। ধারণা করা হচ্ছে, আইফোনের বিক্রি বাড়াতে ক্যামেরা ফিচারে গুরুত্ব বাড়াতে যাচ্ছে অ্যাপল। নতুন আইফোনের একটি সংস্করণে প্রথমবারের মতো দেখা যেতে পারে তিন রিয়ার ক্যামেরা। ২০১৭ সালে আইফোনের দশকপূর্তি সংস্করণ হিসেবে আইফোন টেন উন্মোচন করেছিল অ্যাপল। চলতি বছর ডিভাইসটির একটি নতুন সংস্করণ উন্মোচন করা হতে পারে। ডিভাইসগুলোর দাম কম রাখতে এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হতে পারে।
গত বছরের মতোই এবারো একটি সংস্করণের দাম তুলনামূলক বেশি হবে এবং বাকি দুটি সংস্করণ সাশ্রয়ী হবে বলে মনে করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫

সকল