১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ

চট্টগ্রামের আ’লীগ নেতা এজাজ চৌধুরীকে দুদকে জিজ্ঞাসাবাদ

-

অবৈধ জুয়া ও ক্যাসিনো ব্যবসা, চাঁদাবাজি, মাদক ব্যবসা ও তদবির বাণিজ্য করে কোটি কোটি টাকার মালিক হওয়ার অভিযোগে আওয়ামী লীগ নেতা নূর উর রশীদ চৌধুরী ওরফে এজাজ চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে নেতৃত্ব দেন দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন।
সরকারদলীয় হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) এজাজ চৌধুরী পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তার বিরুদ্ধে দুদকে জমা হওয়া অভিযোগের একটি হলো শুধু চট্টগ্রামের ক্লাবগুলোতে চলা জুয়ার আসর থেকেই প্রতিদিন তার আয় ছিল ৫০ হাজার টাকা।
জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন এজাজ চৌধুরী। তিনি দাবি করেন, হুইপ সামশুল হক চৌধুরীর সাথে তার কোনো সংশ্লিষ্টতা নেই। জুয়া বা ক্যাসিনো ব্যবসা কী তাও জানেন না তিনি। এজাজ বলেন, শত্রুতা করে কেউ তার বিরুদ্ধে দুদকে অভিযোগ জমা দিয়েছে। সে কারণেই ডাকা হয়েছে তাকে।
গত ১৪ জানুয়ারি তলবি নোটিশ পাঠিয়ে ২১ জানুয়ারি দুদক প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছিল এজাজকে। নোটিশ পাঠান দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন।


আরো সংবাদ



premium cement

সকল