২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় ডোবার কচুরিপানায় শিশুর গলা কাটা লাশ

-

কুমিল্লায় মেহেদী হাসান রিফাত (১০) নামে এক শিশুকে গলা কেটে হত্যা করে বাড়ির পাশের ডোবার কচুরিপানার ভেতর ফেলে গেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চম্পকনগর এলাকায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। রিফাত চম্পকনগর গ্রামের প্রবাসী আলমগীর হোসেনের ছেলে। সে স্থানীয় নর্থ-সাউথ চাইল্ড কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণীতে পড়ত। এ ঘটনায় নিহতের চাচা জাহাঙ্গীর আলম গতকাল অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন।
রিফাতের মা জেসমিন আক্তার জানান, শনিবার সন্ধ্যায় পাশের বাড়ির বিউটি আক্তার নামে এক মহিলার বাসায় প্রাইভেট পড়তে গিয়েছিল রিফাত। কিন্তু প্রাইভেট পড়া শেষে সে বাড়ি না ফেরায় শিক্ষকের মোবাইলে কল দিয়ে জানতে পারি রিফাত সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির উদ্দেশে চলে এসেছে। পরে তার খোঁজ না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে শুরু করে। একপর্যায়ে বাড়ির পাশে পরিত্যক্ত ডোবার কচুরিপানার ভেতরে গলা কাটা ও রক্তাক্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।
কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ^াসরোধ বা গলায় আঘাত করে হত্যা করা হয়েছে। তার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দ্রুত হত্যাকাণ্ডের কারণ ও কারা জড়িত তা বের সম্ভব হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

 


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল