১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


নারীদের জন্য বিশেষ প্যাকেজ ইচ্ছেডানা আনল রবি

-

নারীদের প্রয়োজনের দিকটি মাথায় রেখে তাদের জন্য একটি বিশেষ সেবা ‘ইচ্ছেডানা’ আনল রবি। নিরাপত্তা ও সুরক্ষা সম্পর্কিত ফিচারসহ নারীদের জন্য একটি সমন্বিত ডিজিটাল জীবনধারা নিশ্চিত করবে প্যাকেজটি। *১২৩*৮০# ডায়াল করে বিনামূল্যে যেকোনো রবি প্রি-প্রেইড গ্রাহক এই সেবাটির জন্য নিবন্ধিত হতে পারবেন।
গতকাল শনিবার রাজধানীর গুলশান-১-এ রবি করপোরেট অফিসে সেবাটির উদ্বোধন করা হয়। এ সময় রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তবসহ উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রখ্যাত চর্ম বিশেষজ্ঞ ও শিল্পী ড. ঝুমু খান। অনুষ্ঠানে স্বপ্ন পূরণের অঙ্গীকারে নারীদের অনুপ্রাণিত করতে তার আত্মপ্রতিষ্ঠার পেছনের গল্প তুলে ধরেন তিনি। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশে জিএসএমের প্রতিনিধি ফেরদৌস মোত্তাকিন।
এ সেবাটিতে ইমার্জেন্সি অ্যালার্টের মতো সুরক্ষা ফিচার রয়েছে। এর মাধ্যমে নারীরা তাদের পূর্বনিবন্ধিত তিনটি নম্বরে জরুরি প্রয়োজনে সাথে সাথে তাদের বর্তমান অবস্থান জানাতে পারবেন। সেবাটি গ্রহণ করতে *৫৫৫# কোডটি ডায়াল করতে হবে। যেসব নারীরা ঘরের বাইরে যেতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না তাদের জন্য একটি নিরাপত্তাবলয় তৈরি করবে এই সেবাটি।
এ ছাড়া কাছের মানুষদের সাথে যোগাযোগ করতে প্রতি মাসে দুইবার ১০ মিনিট করে বিনামূল্যে কথা বলার সুযোগ পাবেন ইচ্ছেডানার ব্যবহারকারীরা। তবে জরুরি মিনিটের সেবাটি গ্রহণ করতে এর আগে গ্রাহকদের প্রতিবার ৬৫ টাকার ভয়েস সেবা গ্রহণ করতে হবে।
প্যাকেজটির আওতায় প্রাইভেট নাম্বার রিচার্জ ফিচার ব্যবহার করে নারীরা রিটেইল আউটলেটগুলো থেকে রিচার্জ করার সময় তাদের নম্বরের গোপনীয়তা রক্ষা করতে পারবেন। ১২ ডিজিটের একটি ডামি নাম্বার ব্যবহার করে রিচার্জ করা যাবে বলে অনাকাক্সিক্ষত কলের হাত থেকে রেহাই পাবেন ইচ্ছেডানার গ্রাহকরা।
দেশজুড়ে রবির সব ওয়াক-ইন-সেন্টারে ইচ্ছেডানার গ্রাহকদের সেবা প্রদানের জন্য একট বিশেষ কাউন্টার থাকবে।
প্যাকেজটিতে নিবন্ধিত গ্রাহকরা প্রথম ৩০ দিন যেকোনো স্থানীয় নম্বরে মিনিটে ৫০ পয়সা রেটে কথা বলার সুযোগ পাবেন। এ ছাড়া যেকোনো একটি নম্বরে সবসময় মিনিটে ৫০ পয়সা রেট, ফেসবুক ব্যবহারের জন্য প্রতি মাসে ১৭ টাকায় ১ জিবি ডেটা (প্রথম দুই মাসের জন্য) এবং ৩০ দিনের জন্য বিনামূল্যে রবির এমহেলথ সলিউশন হেলথ প্লাস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।
অনুষ্ঠানে কক্সাজার থেকে আসা সার্ফার গার্ল রিফা এবং আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত শুটার উম্মে জাকিয়া সুলতানা টুম্পার হাতে ফুলের তোড়া তুলে দেন রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ ও চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব। তারা দু’জনেই ইচ্ছেডানার জন্য নির্মিত টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল