২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কেমন ছিল দীপবীরের বিয়ের মুম্বাই পর্ব

কেমন ছিল দীপবীরের বিয়ের মুম্বাই পর্ব - সংগৃহীত

বুধবার সন্ধ্যায় রণবীর সিং ও দীপিকা পাডুকোনের মুম্বাই রিসেপশন অনুষ্ঠিত হল এবং তাদের সাজের একঝলক দেখার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে ছিলেন। আর তারা রিসেপশনের প্রথম ছবি শেয়ার করার পর উপস্থিত সকলেই অভিভূত হয়ে যায়। নবদম্পতি নিজেদের বিয়ের রিসেপশনের ছবি নিজেদের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন- একটা ছবিতে তাদের কাছ থেকে দেখা যাচ্ছে এবং অপর ছবিতে তাদের দুর্দান্ত পোশাকের খুঁটিনাটি ফুটে উঠেছে।

বুধবার রিসেপশন পার্টির জন্য নবদম্পতি আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাক বেছে নেন। দীপিকা সুন্দর একটা কেপ শাড়ি পরেছিলেন আর রণবীর একটা শেরওয়ানি পরেছিলেন। রণবীরের জুতো জোড়াও ছিল দেখার মতো। মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে প্রবেশ মাত্রই রণবীর ও দীপিকা ক্যামেরার সামনে পোজ দিতে কিছুক্ষণ দাঁড়ান। 

দীপিকার সাজের দিকে নজর দিলে দেখা যাবে তিনি টিপিক্যাল নব বধুর সাজের ছক ভেঙ্গে বেরনোর চেষ্টা করেছেন। তিনি সাধারণ মেক আপ করে সিঁদুর এবং চুড়া পরেছিলেন। সাবু স্টুডিয়োর এজেএসকের গয়নায় সেজেছিলেন দীপিকা। ওই লেবেলের সাথে আবু জানি-সন্দীপ খোসলার কোলাবোরেশন রয়েছে। 

ছবি তোলার পর ওই দম্পতিকে একটা বর ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। রণবীর ও দীপিকা বরাবর কাপল গোলস তৈরি করে এসেছেন। 

বুধবার মুম্বাই রিসেপশনের আগে  ডিজাইনার অনামিকা খান্না দীপিকার প্রাক বিবাহ উৎসবের একটা ছবি শেয়ার করেন। রণবীরের আসন্ন মুক্তি প্রাপ্ত ছবি সিম্বার সহকর্মীদের সাথে তাঁকে ডাবিং স্টুডিওতে দেখা যায়। 

গত সপ্তাহের শেষ দিকে রণবীরের বোন রিতিকা ভবনানি নবদম্পতির জন্য একটা পার্টির আয়োজন করেন। দীপিকা পার্টিতে সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরলেও রণবীর মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকে সেজেছিলেন। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া পার্টির বিভিন্ন ছবিতে নবদম্পতিকে পাগলের মতো নাচতে দেখা গেছে।

রণবীর ও দীপিকা তাদের প্রথম রিসেপশন পার্টি গত ২১শে নভেম্বর বেঙ্গালুরুতে দীপিকার হোমটাউনে আয়োজন করেছিলেন। দীপিকা বেঙ্গালুরুর দ্য হাউজ অব অঙ্গাদির কাঞ্জিভরম শাড়িতে সেজেছিলেন এবং রণবীর রোহিত বলের ডিজাইন করা পোশাক পরেছিলেন।

এই মাসের শুরুতে ইতালির লেক কোমোতে রণবীর ও দীপিকা বিয়ে করেন, যেখানে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা কেবলমাত্র উপস্থিত ছিলেন। সম্ভবত আগামী পয়লা ডিসেম্বর মুম্বাইতে এই দম্পতি আরও একটা রিসেপসন পার্টির আয়োজন করবেন বলে শোনা যাচ্ছে্। আর তার পরের দিনেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল