২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নানার বিরুদ্ধে ফের বিস্ফোরক এই নায়িকা

বলিউড
নানা পাটেকার ও তনুশ্রী দত্ত - ছবি: সংগৃহীত

এই মুহূর্তে বলিউডে বিতর্কের ঝড় তুলেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে তিনি যৌন হেনস্থার অভিযোগে আবারো সরব হয়ে, ক্রমেই বিস্ফোরক হয়ে উঠছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই নানা পাটেকর জানান, তনুশ্রীর অভিযোগ ঘিরে অভিনেত্রীর কাছে আইনি চিঠি পাঠাচ্ছেন তিনি । এরপর ফের সরব হন তনুশ্রী।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তনুশ্রী জানিয়েছেন, ‘নানা পাটেকারের জন্য আমার পুরো কেরিয়ার শেষ হয়ে গিয়েছে। আমি ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়েছি ওর জন্য, আমি কিছুতেই চুপ করে থাকব না। আমি কোনো আইনি নোটিস তার কাছ থেকে পাইনি। আমি অপেক্ষা করে রয়েছি এটার জন্য।’

উল্লেখ্য, ২০০৮ সালের ছবি ‘হর্ন ওকে প্লিজ’-এর শ্যুটিংয়ের সময় তনুশ্রী দত্তর সাথে অভব্য আচরণের অভিযোগ ওঠে নানা পাটেকরের বিরুদ্ধে। তনুশ্রী দাবি করেন, ছবির শ্যুটিংয়ের সময় তাকে যৌন হেনস্থা করেন নানা পাটেকর। এই বিষয়টি নিয়ে যখন তিনি সরব হন, তখন গোটা বলিউড তার বিরুদ্ধে চলে যায়। পরে তাকে বহুবার কাজের সুযোগও হারাতে হয় সেই ঘটনার জন্য।

আরো পড়ুন :
নানা পাটেকর ইস্যুতে প্রিয়াঙ্কার পর টুইটঙ্কলকে একহাত নিলেন তনুশ্রী
নানা পাটেকর-তনুশ্রী দত্ত বিতর্কে আপাতত উত্তাল বলিউড। নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রী দত্ত যৌন হেনস্থার তোপ দাগেন নতুন করে। যদিও এর আগে ২০০৮ সালে একই অভিযোগ তুলে ছিলেন তনুশ্রী।

এদিকে, তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাধিক অভিনেত্রী । পাশে দাঁড়ান বহু তারকা। তবে তনুশ্রীর ক্ষোভ তাদের ওপরেও গিয়ে পড়ে। তনুশ্রী প্রথমে আক্রমণ করেন প্রিয়াঙ্কা চোপড়াকে । তনুশ্রীর অভিযোগকে প্রিয়াঙ্কা সমর্থন জানিয়ে একটি টুইট করেন। যে টুইটে লেখা থাকে, ‘বিলিভ সার্ভাইভার্স’। আর ‘সার্ভাইভার্স’ কথাটি নিয়েই আপত্তি তুলেছেন তনুশ্রী। অভিনেত্রীর দাবি তাকে কেউ ‘সার্ভাইভার্স’ বা ‘ভুক্তভোগী’ বলে তকমা দিক, এটা চান না তিনি। এরপর অক্ষয়ের ঘরনী টুইঙ্কলকেও একহাত নেন তনুশ্রী।

টুইঙ্কল খান্নাও তনুশ্রীর সপক্ষে এসে মুখ খোলেন। টুইঙ্কলের সমর্থনকে স্বাগত জানিয়ে তনুশ্রী বলেন, ‘ধন্যবাদ ম্যাম আমাকে সমর্থন জানানোর জন্য। কিন্তু আপনার স্বামী (অক্ষয় কুমার) আগে বা পরবর্তীকালেও নানা পাটেকরের সঙ্গে অভিনয় করছেন.. সেটার ব্যাপারে কিছু বলবেন?... ’ পাশাপাশি তনুশ্রী প্রশ্ন তোলেন কে তাকে মন থেকে সমর্থন করছেন, আর কারা সমর্থনের বিষয়ে ‘লোক দেখাচ্ছেন’ তা নিয়ে!

উল্লেখ্য, তনুশ্রী জানিয়ে দিয়েছেন, নানা পাটেকরের সঙ্গে আইনি লড়াই লড়তে তিনি প্রস্তুত।

সূত্র : ওয়ান ইন্ডিয়া 


আরো সংবাদ



premium cement