২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অভিনব কায়দায় ইয়াবা পাচার : রোহিঙ্গা কিশোরসহ আটক ২

কক্সবাজারের পেকুয়ায় ইয়াবাসহ আটক ২ রোহিঙ্গা কিশোর - ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারের পেকুয়ার এবিসি মহাসড়ক দিয়ে অভিনব কায়দায় পাচারের সময় ইয়াবাসহ দুই কিশোরকে আটক করেছে পেকুয়া থানা পুলিশ।

বুধবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার টৈটং ইউনিয়নের ধনিয়াকাটা এলাকায় পেকুয়া থানার ওসি কামরুল আজমের নেতৃত্বে একদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ দুই ইয়াবা পাচারকারীকে আটক করে।

আটককৃতরা হলেন, রামু মরিচ্যা খুনিয়া পালং এলাকার মৃত রমিজ আহমদের পুত্র হেলাল উদ্দিন (১৮) ও রোহিঙ্গা যুবক আব্দুর রশীদ (২০) ।

এসময় তাদের প্যান্টের ভিতরে পায়ের সাথে টেপ মোড়ানো ২১শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আটক দুই যুবক সিএনজি যোগে ইয়াবাগুলো পাচারের জন্য এবিসি মহাসড়ক হয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন। ঘটনাস্থলে তাদের কাছ থেকে অভিনব কায়দায় শরীরে বাঁধা অবস্থায় ২১শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পেকুয়া থানার ওসি মো. কামরুল আজম বলেন, “আটককৃতদের মধ্যে একজন রোহিঙ্গা। বাকী এক জনের বাড়ী কক্সবাজারের রামু উপজেলায়। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন চেকপোষ্ট থাকায় কৌশলে এবিসি মহাসড়ক দিয়ে নিরাপদে পাচার করার খবর পেয়ে আমরা তাদের আটক করি।এসময় তাদের শরীর থেকে টেপ দিয়ে মোড়ানো ২১ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।”

তিনি বলেন, ‘আমরা আটককৃতদের স্বীকারুক্তির ভিত্তিতে তাদের গডফাদারদেরকেও ধরার চেষ্টা করছি।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫

সকল