১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে আগুন, একজন দগ্ধসহ আহত ১০

আগুন
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে আগুন লাগার ঘটনা ঘটেছে - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকায় মুন হসপিটাল নামের একটি প্রাইভেট হাসপাতালের ৯ম তলার প্যাথলজি বিভাগে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্যাথলজি বিভাগের মাকছুদা আক্তার নামের একজন স্টাফ দগ্ধ হয়েছেন। ঘটনার পর হুড়োহুড়ি করে নামতে গিয়ে অন্তত ১০ জন আহত হয়েছেন।

তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং এতে কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে ওই হাসপাতালের ৯ম তলার প্যাথলজি বিভাগের একটি কক্ষে অগ্নি নির্বাপন যন্ত্র থেকে ধোঁয়া উড়ছিল। মুহূর্তেই ওই ল্যাবের দরজা-জানালার পর্দায় আগুন ধরে যায় এবং এতে ওই বিভাগের ল্যাবের কিছু যন্ত্রপাতি বিনষ্ট হয়। এসময় ওই ল্যাবে থাকা স্টাফ মাকছুদা আক্তারের শরীরের ৫০ ভাগ দগ্ধ হয়। এ ঘটনায় হাসপাতালের ৯ম তলা থেকে হুড়োহুড়ি করে সিঁড়ি দিয়ে নীচে নামতে গিয়ে আরও অন্তত নয়জন আহত হয়েছেন।

কুমিল্লা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আলমগীর হোসেন জানান, আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। তবে এ ঘটনায় একজন নার্স গুরুতর দগ্ধ হয়েছেন। অগ্নিকাণ্ডের কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তবে হাসপাতাল কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে এ বিষয়ে কোনো বক্তব্য দেননি।


আরো সংবাদ



premium cement

সকল