২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্কুল শিক্ষকের করুণ মৃত্যু

নিহত মিজানুর রহমান রুবেল - ছবি : নয়া দিগন্ত

লক্ষ্মীপুরে এবার পিকআপ ভ্যানের চাকার নিচে পিষ্ট হয়ে মিজানুর রহমান রুবেল (৩৫) নামের এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। নিহত মিজানুর রহমান রুবেল লক্ষ্মীপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের লাহারকান্দী মোল্লাবাড়ীর দ্বিন মোহাম্মদের ছেলে ও টুমচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এছাড়া তিনি লক্ষ্মীপুর জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী ছিলেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে পৌর শহরের দক্ষিন তেমুহনীস্থ অফিসার্স ক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী আনোয়ার হোসেন জানান, মিজানুর রহমান রুবেল বাড়ী থেকে মোটর সাইকেলযোগে শহরের দক্ষিণ তেমুহনীতে আসার পথে লক্ষ্মীপুর অফিসার্স ক্লাবের সামনে পৌঁছালে বিপরীত থেকে আসা একটি পিকআপ ভ্যান পাশ থেকে তাকে ধাক্কা দেয়। এ সময় হেলমেটধারী মোটর সাইকেল আরোহী রুবেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন। একপর্যায়ে হেলমেটসহ তার মাথা পিকআপ ভ্যানের পেছনের চাকার নিচে পড়ে ছিন্নবিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক

সকল