১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


জনগণের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলা জুলুম, বললেন জাপা প্রার্থী কাজী মামুনও

নির্বাচনী জনসভায় জাপা প্রার্থী কাজী মামুনুর রশিদ - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে জাতীয় পার্টির প্রার্থী কাজী মামুনুর রশিদ বলেছেন, একাদশ সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু নির্বাচন হবে এটা সারা বাংলাদেশের মানুষের প্রাণের দাবি। তিনি সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানিয়ে বলেন, জনগণের ভোটাধিকার প্রয়োগের প্রশ্নে আপনারা কম্প্রোমাইজ করবেন না কারো সাথে। ৩০ তারিখের নির্বাচনে জনগণের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেললে জুলুম হবে। বৃহস্পতিবার দুপুরে প্রচারণার শেষ পর্যায়ে নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে লাঙ্গল মার্কার সমর্থনে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, একটি পরিবারের চার ভাই চার দল করে। এটি আমার দেশের বৈচিত্র। এদেশটিও একটি পরিবার। স্বাধীন দেশে ক্ষমতার কারণে জাতির মধ্যে চরম বিভক্তি সৃষ্টি করবেন না। নির্বাচনকে কেন্দ্র করে দেশে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সবার প্রতি সমান আচরণ করতে তিনি প্রশাসনের প্রতি আহবান জানান।

নবীনগর জাতীয় পার্টির সাবেক সভাপতি এটিএম আবদুল্লাহ মাষ্টারের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় আরো বক্তৃতা করেন জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আবদুল ওয়াহাব, নবীনগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন মৃধা, জেলা জাতীয় যুব সংহতির সভাপতি সৈয়দ মোকাব্বের, নবীনগর ছাত্র সমাজের সভাপতি হাফসা সুলতানা স্মৃতি, আরিফুল ইসলাম টিপু।

জাপা প্রার্থী আরো বলেন, সকল ভয়ভীতি উপেক্ষা করে ভোটের মাঠে ঝাপিয়ে পড়তে হবে। যেমনিভাবে বাংলাদেশকে স্বাধীন করেছে যুদ্ধ করে, রক্ত দিয়ে। তেমনিভাবে নবীনগরের মানুষেরা ঐক্যবদ্ধ হলে কোনো শক্তি, কোনো অপশক্তি জনগণের ভোটাধিকার হরণ করে ভিন্নখাতে প্রবাহিত করতে পারবে না। লাঙ্গল ও পল্লীবন্ধুর জয় ৩০ তারিখ কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা। এজন্যে তিনি তার সমর্থকদের আজ থেকে ৩০ তারিখ সন্ধ্যা পর্যন্ত বাইরে থেকে কেন্দ্রগুলি পাহারা দেয়ার জন্য কর্মী সমর্থদের প্রতি আহবান জানান।


আরো সংবাদ



premium cement

সকল