২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভোলায় সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

- নয়া দিগন্ত

জেলার ভোলা-চরফ্যাসন সড়কে আজ পন্যবাহি ট্রলির চাপায় মো. আলাউদ্দিন (৪০) নামের এক পথচারী নিহত হয়েছেন। সোমবার দুপুর দুইটার দিকে বোরহানউদ্দিন উপজেলার মানিকারহাট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন মানিকারহাট বাজারের একটি হোটেল চাকরি করতেন। তিনি ভোলা সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হন্নী গ্রামের মৃত সুজন আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে আলাউদ্দিন পায়ে হেঁটে নিজের বাসায় যাচ্ছিলেন।এসময় ভোলা সদর থেকে বোরহানউদ্দিনগামি একটি ট্রলি তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা আলাউদ্দিনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ট্রলি চাপায় পথচারী নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করে বোরহানউদ্দিন থানার ওসি মো. এনামুল হক জানান, ঘাতক ট্রলিটি আটক করা হয়েছে। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল