০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ছেলেধরা গুজব প্রতিরোধে ঝালকাঠিতে পুলিশের সচেতনতামূলক কর্মসূচি

ছেলেধরা
পদ্মাসেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে- এটি সম্পূর্ণ গুজব। - ছবি : নয়া দিগন্ত

ছেলেধরা গুজবে বিভ্রান্ত না হতে ঝালকাঠিতে সচেতনতামূলক কর্মসূচি পালন করেছে জেলা পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ১১টায় শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

পদ্মাসেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে- এটি সম্পূর্ণ গুজব। এ ধরনের গুজবে কান না দেওয়ার পরামর্শ দেওয়া হয় কর্মসূচি থেকে। ছেলেধরা সন্দেহে কাউকে গণধোলাই দিয়ে আইন নিজের হাতে তুলে না নিতে অনুরোধ করা হয় জেলা পুলিশের পক্ষ থেকে।

গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য জেলার চার উপজেলাতে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

সচেতনতামূলক কর্মসূচিতে বক্তব্য রাখেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান, ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের

সকল