২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বামনায় বসতভিটা নিয়ে বিরোধে দাঁত উপড়ে ফেললো প্রতিপক্ষ

-

বসতভিটা ও জমি-জমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বামনা উপজেলায় মো: মনির মল্লিক নামের এক অসহায়কে ইটদিয়ে মুখ থেতলে ও দাঁত উপড়ে ফেলেছে প্রতিপক্ষ। পৈত্রিক সম্পত্তি নিয়ে শনিবার সকাল ১১ টায় ঝগড়াঝাটির এক পর্যায় এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিয়ে বরগুনার বামনা উপজেলার কাটাখালি গ্রামে এক চাঞ্চল্যর সৃষ্টি হয়।
স্থানীয়রা আহত মনির মল্লিককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বামনা হাসপালে ভর্তি করেন। এ ঘটনায় বামনা থানায় এজহার মামলা দায়ের করলে আসামীরা বাদীকে ভয়ভীতিসহ এলাকা ছাড়ার হুমকি দিচ্ছেন।
মামলা সূত্রে আহত মনির মল্লিক জানান , আসামী রত্তন মল্লিক এর সাথে জমি-জমা ও পৈত্রিক বসত ঘরের ভাগ ভাটোয়ারা নিয়ে আহত মনির মল্লিকের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিলো। আসামীরা পৈত্রিক ও আমার বসতঘর জবর দখলের জন্য আমার বসত ঘরের বারান্দা দখলে নিলে আমি দেই। এ সময় মো: রত্তন মল্লিক, হাসিব মল্লিক,হাসিনা বেগম, রাইকা বেগম ওরফে রিপা আমার লাঠি সোঠা দিয়ে অতর্কিত হামলা চালায়। একপর্যায় ইটদিয়ে আমার মুখ থেতলে ও দাঁত উপড়ে ফেলে। আমার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে বামনা হাসপালে ভর্তি করেন। এ ঘটনায় আমি থানায় মামলা দায়ের করলে আসামীরা আমাকে ও আমার পরিবারকে নানাবিধ ভয়ভীতিসহ হুমকি দিচ্ছেন।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু

সকল