২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগ নেতাকে মারধর, গুরুতর অবস্থায় ঢাকা প্রেরণ

- ফাইল ছবি

বরিশালের আগৈলঝাড়ার বাগধা ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদককে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় ইউপি সদস্যকে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে ঢাকার হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ইউপি সদস্যের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের চক্রবাড়ি বিলের খালের মাছ বিক্রির টাকা প্রতিবছর আস্কর পুরাতন কালীবাড়ি হরিমন্দিরে দেয়া হত। এ বছর ওই খালের মাছ বিক্রির টাকা চক্রবাড়ি জামে মসজিদের নির্মাণ কাজের জন্য দাবী করে বাগধা ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারন সম্পাদক কালাম হাওলাদার।

এ নিয়ে ওই মন্দির কমিটির সদস্য ও আস্কর গ্রামের শ্রীকান্ত বিশ্বাসের ছেলে নারায়ন বিশ্বাস সোমবার রাতে কালীবাড়ি বাজারে বসে ইউপি সদস্য কালামের কাছে জিজ্ঞাসা করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায় নারায়নের নেতৃত্বে ৪-৫ জনের একটি দল আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য কালামকে পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্যের পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল