২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে সরকারি কর্মচারীর ভিডিও নিয়ে তোলপাড়

-

বরিশাল নগরীর খাদ্য সংরক্ষন (সিএসডি) ত্রিশ গোডাউনের কর্মচারী (পিওন) জামাল হোসেন কর্তৃক একই অফিসের এক পরিচ্ছন্ন নারী কর্মীকে শ্লীলতাহানীর ভিডিও ফাঁস হওয়ায় শুক্রবার নগরী জুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। বিষয়টি ধামাচাঁপা দেয়ার জন্য জামাল হোসেন সংশ্লিষ্ট কতিপয় কর্মকর্তাকে ম্যানেজ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে।
সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, সম্প্রতি একই অফিসের নারী পরিচ্ছন্ন কর্মীকে একটি রুমে নিয়ে জড়িয়ে ধরে অসামাজিক কার্যকলাপ করেন। বিষয়টি সু-কৌশলে জামাল হোসেন তার মোবাইল ফোনে ভিডিও ধারন করে রাখে এবং এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য ওই নারী কর্মীকে বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করা হয়।
সূত্রে আরও জানা গেছে, গত দু’দিন পূর্বে ভিডিওটি ফাঁস হয়ে যাওয়ায় সর্বত্র ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। ‘এক সময়ের নুন আনতে পান্তা ফুরানো’ জামাল হোসেন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে রাতারাতি অঢেল সম্পত্তির মালিক বনে গেছেন।
এ ব্যাপারে খাদ্য অধিদপ্তর কেন্দ্রীয় সংরক্ষন (সিএসডি) ত্রিশ গোডাউনের ম্যানেজার আয়শা খাতুনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভিডিওটি আমি দেখেছি। আমার উর্ধ্বতন কর্মকর্তা এ বিষয়ে তদন্ত করে রির্পোট দিতে বলেছেন। তদন্ত শেষে রিপোর্ট দেয়ার পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫

সকল